সোমবার আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

মডেল মসজিদ (ফাইল ছবি)

সারাবিশ্বডটকম অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন সোমবার (১৬ জানুয়ারি)। উদ্বোধনের পর রাজশাহী ও গাজীপুরে দুটি মডেল মসজিদের সঙ্গে যুক্ত হবেন তিনি। রবিবার (১৫ জানুয়ারি) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এসব তথ্য জানানো হয়েছে।

প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন (দ্বিতীয় সংশোধিত) শীর্ষক প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করা হচ্ছে। মসজিদগুলো হলো– ভাঙ্গা, ফরিদপুর; সদর উপজেলা, শেরপুর; নগরকান্দা, ফরিদপুর; জেলা সদর, জামালপুর; কাপাসিয়া, গাজীপুর; বকশীগঞ্জ, জামালপুর; সদর উপজেলা, গোপালগঞ্জ; মাদারগঞ্জ, জামালপুর; সদর উপজেলা, কিশোরগঞ্জ; মেলান্দহ, জামালপুর; কটিয়াদী, কিশোরগঞ্জ; সরিষাবাড়ী, জামালপুর; ঘিওর, মানিকগঞ্জ।

লালমোহন, ভোলা; সাটুরিয়া, মানিকগঞ্জ; তজুমদ্দিন, ভোলা; সদর উপজেলা, নরসিংদী; জেলা সদর, পিরোজপুর; মনোহরদী, নরসিংদী; সদর উপজেলা, ব্রাহ্মণবাড়িয়া; গোয়ালন্দ, রাজবাড়ী; কসবা, ব্রাহ্মণবাড়িয়া; জেলা সদর, শরীয়তপুর; সদর উপজেলা, খাগড়াছড়ি; ভেদরগঞ্জ, শরীয়তপুর;  মানিকছড়ি, খাগড়াছড়ি;  রাজশাহী সিটি করপোরেশন, রাজশাহী; চান্দিনা, কুমিল্লা; সদর উপজেলা, চাঁপাইনবাবগঞ্জ।

চৌদ্দগ্রাম, কুমিল্লা; ধুনট, বগুড়া; রূপসা, খুলনা; নন্দিগ্রাম, বগুড়া; খোকসা, কুষ্টিয়া; নিয়ামতপুর, নওগাঁ; ভেড়ামারা, কুষ্টিয়া; বড়াইগ্রাম, নাটোর; জেলা সদর, মেহেরপুর; ভাঙ্গুড়া, পাবনা; গাংনী, মেহেরপুর; সুজানগর, পাবনা; দেবহাটা, সাতক্ষীরা; কাজীপুর, সিরাজগঞ্জ; গোয়াইনঘাট, সিলেট; গংগাচড়া, রংপুর; জেলা সদর, সুনামগঞ্জ; কাউনিয়া, রংপুর; জগন্নাথপুর, সুনামগঞ্জ; সদর উপজেলা, ঠাকুরগাঁও; চুনারুঘাট, হবিগঞ্জ।