রাঙামাটিতে ট্রাক খাদে পড়ে চালক নিহত

অনলাইন ডেস্ক: রাঙামাটির নানিয়ারচর উপজেলার ঘিলাছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে মো. আলমগীর হোসেন (৩৫) নামে চালক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও চার শ্রমিক।

আজ শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের সমাজ কল্যাণ এলাকায় এঘটনা ঘটে। নিহত মো. আলমগীর হোসেন রাঙামাটির রানীর হাট এলাকার বাসিন্দা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে রড-সিমিন্ট বোঝাই একটি মিনি ট্রাক রাঙামাটির নানিয়ার উপজেলার বুড়িঘাট ইউনিয়নে আসে। সেখানে মালামাল নামিয়ে দিয়ে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেয়ার সমাজ কল্যাণ এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে পাহাড়ি সড়কের ১০০ ফুট নিচে পড়ে যায় চালক মো. আলমগীরসহ ট্রাকটি। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় তার। এ ঘটনায় প্রাণে বেঁচে যায় গাড়িতে থাকা চার শ্রমিক।

নানিয়ারচর উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, পুলিশের একটি বিশেষ টিম ঘটনাস্থল থেকে আলমগীরের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর স্বজনেদের কাছে মরদেহটি হস্তান্তর করা হবে।