ঠাকুরগাঁওয়ে যুবকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে গেদুড়া ইউনিয়নের ডাবরি সীমান্তের নাগর নদীর তীর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত নিজারুল ইসলাম (৩৫) উপজেলার গেদুড়া ইউনিয়নের কিসমত মেদনিসাগর গ্রামের আলী হোসেনের ছেলে।

হরিপুর থানা পুলিশের ওসি মোহাম্মদ আমিরুজ্জামান বলেন, গেদুড়া ইউনিয়নের ডাবরি সীমান্তের নাগর নদীর তীর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তে শেষে মৃত্যুর রহস্য জানা যাবে।

গেদুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ বলেন, নিহত নিজারুল আমার এলাকার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। কারও সঙ্গে হয়ত ভারতে গরু আনার জন্য গিয়েছিলেন নিজারুল। শুনছি ভারতের বিএসএফ সদস্যরা তাকে হত্যা করে মরদেহ বাংলাদেশের ভেতরে ফেলে রেখে যায়।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বলেন, এটি বিএসএফের ঘটানো হত্যাকাণ্ড কিনা তা নিশ্চিত করতে পারেননি। তবে বিএসএফের হত্যাকাণ্ডের ঘটনাগুলো আমরা বুঝতে পারি। কিন্তু এটি সুনিশ্চিতভাবে বোঝা যাচ্ছে না। এটি নিজেদের মধ্যে মারামারির কারণে ঘটতে পারে। অথবা কেউ হত্যা করে সীমান্ত এলাকায় মরদেহ ফেলে রাখতে পারে। ঘটনাটি তদন্ত করছে বিজিবি।